নরেন্দ্র মোদী - হিন্দুদের অন্তিম রক্ষাকারী

0
নরেন্দ্র মোদী - হিন্দুদের অন্তিম রক্ষাকারী

মোদীর পৃথিবীতে আগমন শুধু ভারতের জন্যই নয়, গোটা বিশ্বের জন্যই আশীর্বাদ স্বরুপ । যার কারণে গোটা বিশ্ব তৃতীয় বিশ্বযুদ্ধের হাত থেকে রক্ষা পেলো । রক্ষা করেছে ভগবানই তবে সেখানে মোদী উপলক্ষ মাত্র । রাশিয়া ইউক্রেন যুদ্ধে মোদী ও মোদী সরকার যে ভূমিকা পালন করেছে তা স্বর্ণাক্ষরে লেখা থাকবে বিশ্ববাসীর কাছে ।

অতীত কাল হতে বর্তমান অবদি সিন্ডিকেট করে যুক্তরাষ্ট্র, ব্রিটেন, ন্যাটো, জাতিসংঘ বিশ্বকে নানাভাবে অত্যাচার নির্যাতন করে আসছে নানা কৌশলে । 

প্রথমতঃ ন্যাটো ও জাতিসংঘের সাহায্যে ও সমর্থনে ইসলামী রাষ্ট্রগুলো লক্ষ লক্ষ হিন্দুদের হত্যা, গুম, অপহরণ করেছে, জোরপূর্বক দেশ থেকে বিতাড়িত করেছে । এ ধারা মুসলিম বিশ্বে আজও অব্যাহত আছে । 

বাংলাদেশে যুদ্ধ সমাপ্তির পরেও হিন্দু বিতাড়ন অব্যাহত আছে । ন্যাটোর সমর্থনে চীন তিব্বত নামক একটা স্বাধীন দেশ দখল করে নিয়েছে । ন্যাটো পাকিস্তানকে দিয়ে ভারতের উপর বহু অত্যাচার নির্যাতন চালিয়ে এসেছে এ পর্যন্ত । এখন তারাই আবার ভারতকে চীনের বিরুদ্ধে বলির পাঠা হিসেবে ব্যবহার করছে । দেখুন কান্ড । পাপ বাপকে ছাড়ে না । এখন তাদের ঠিকই আসতে হয়েছে ভারতের দোরগোড়ায় ।

কলিযুগের আগুনে আজ পুরো বিশ্ব জ্বলছে । যতগুলো মানব প্রবর্তিত ধর্ম আছে সেগুলোর দ্বারাই বিশ্ব সবচেয়ে বেশি আক্রান্ত । এরা গোটা পৃথিবীকে ধংসস্তুপে পরিণত করে দিয়েছে । আজ হিন্দুদের একত্র করতে পারে একমাত্র নরেন্দ্র মোদী । আমাদের সকলের উচিত তার পাশে দাঁড়ানো ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.
Post a Comment (0)
To Top